রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ঢাকার ধামরাইয়ে কালবৈশাখী ঝড়ে ২ জনের মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি ।।
ঢাকার ধামরাইয়ে রবিরার রাতে ব্যাপক ঝড় ও বৃষ্টি হয়। কালবৈশাখী ঝড়ে ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের বরাকৈই এলাকায় টিনের চাল ও ঘরের দেয়ালধসে চাপা পড়ে ২ নিরাপত্তা কর্মী মারা গেছেন। আর আহত হয়েছেন আরো ২ জন। ঝড়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওই ফার্মের হিসাবরক্ষক কর্মকর্তা কৃঞ্চপদ সরকার।

নিহতরা হলেন- নওগাঁও জেলার বাসিন্ধা আনিছুর রহমান (৫২) ও গাইবান্ধা জেলার বাসিন্ধা শাহরুল ইসলাম (৪৫)। আর গুরুতর আহত হয়েছেন নিরাপত্তা কর্মী আল মামুন ও হামিদ আলী।

জানা গেছে, ধামরাইয়ে রবিরার রাতে ব্যাপক কালবৈশাখী ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় প্রচুর বজ্রপাত ও হয়। প্রবল ঝড়ের সময় বরাকৈই গ্রামে ফার্মের নিরাপত্তাকর্মীরা তাদের ঘরে অবস্থান নেন। কিছুক্ষণ পরেই ঝড়ে ঘরের টিনের চাল উঠে যায় এবং ইটের দেয়াল ধসে নিরাপত্তা কর্মীদের উপর পড়ে। এতে তারা দেয়ালে চাপা পড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আনিছুর রহমান ও শাহরুল ইসমামকে মৃত ঘোষণা করেন।

ওই ফার্মের হিসাবরক্ষক কর্মকর্তা কৃঞ্চপদ সরকার দুই নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের ব্যাপক ঝড় হয়েছে। এ ঝড়েই দেয়ালচাপা পড়ে মারা গেছেন নিরাপত্তা কর্মী।
সাভার মডেল থানার এসআই মাজাহারুল ইসলাম জানান, সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালেই নিহতদের সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution